1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

নবাবগঞ্জের শিকারীপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলা

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১০০২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নে শুক্রবার রাত আনুমানিক এগারোটার দিকে ঘোড়া মার্কা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লার বাড়িতে হামলা করেছে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পেয়ারার ছেলে তানভীরের নেতৃত্বে একদল যুবক। এমন অভিযোগ করেছেন ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লা। এ ঘটনায় প্রার্থীর মা সহ পরিবারের আরেকজনকে মারধরের কথাও জানা গেছে।

আইয়ুব মোল্লা জানান, অসুস্থ্য স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন তিনি। এ সুযোগে তার বিষমপুর বাড়িতে ঢুকে বাড়ির আসবাবপত্র ও দুটি মটরসাইকেল ভাঙচুর করে নৌকার প্রার্থীর ছেলে তানভীরে নেতৃত্বে তাদের সমর্থকরা। দেওয়া হয় পোস্টারে আগুন। এসময় নির্বাচন থেকে সরে যেতে প্রাণনাশের হুমকিও প্রদান করা হয় বলে অভিযোগ করেন তিনি।

এ ঘটনার পর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে লন্ডভন্ড বাড়ির দৃশ্য সহ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার চাওয়া হয় ওই পরিবার থেকে।

এ বিষয়ে নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পেয়ারার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই সময় আমার ছেলে আমার সাথেই আমার নির্বাচনী একটি মিটিংয়ে ছিল,সে কি করে তখন তার বাড়িতে গেল। এটা সম্পূর্নভাবে রাজৈনতিক ফায়দা নেওয়ার চেস্টা মাত্র। তাদের বাড়িতে কোন হামলা বা ভাঙচুর হয়নি এটা অভিনয় মাত্র। তিনি রাজনীতি না করে অভিনয় করলে বেশি ভাল হত।

আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীর বলেন, আমি বাবার সাথে মিটিং ছিলাম। কাল বিষবপুরের ঐ পাশে আমি যায়নি। এটা সম্পূর্ণ মিথ্যা।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।

সম্প্রতি নির্বাচন যত ঘনিয়ে আসছে ততটা একের পর এক বিভিন্ন হুমকি ধামকি ও অভিযোগের তীর যাচ্ছে ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর