1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 2:55 am

নবাবগঞ্জের বান্দুরায় মেম্বার প্রার্থী দ্বীন ইসলামের উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Tuesday, December 21, 2021
  • 598 Time View

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ঢাকার নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. দ্বীন ইসলামের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নুরনগর এলাকায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে মেম্বার প্রার্থী মো. দ্বীন ইসলাম বলেন, ভোট একটি পবিত্র আমানত। সকলের উচিত পবিত্র আমানতটি একজন যোগ্য ব্যক্তিতে দেয়া। আল্লাহর রহমতে সকলের ভোটে আমি মেম্বার নির্বাচিত হতে পারলে বান্দুরা ৮নং ওয়ার্ডকে মাদকমুক্ত করবো ইনশাল্লাহ। সেই সাথে সকলকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করবো। সারাদেশে উন্নয়নের ছোয়া লাগলেও সেই অনুপাতে বান্দুরা ও নুরনগরের রাস্তাঘাটের উন্নয়ন হয়নি। আপনারা আমাকে সহযোগিতা করলে অবশ্যই রাস্তাঘাটগুলোর সংস্কার করা হবে। এছাড়া জনগণের জন্য সরকারি যে সব সহায়তা আসে তা আমি সঠিকভাবে বন্টন করবো ইনশাল্লাহ। আপনাদের সেবা করার প্রত্যয় নিয়ে আমি নির্বাচনে এসেছি। দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের পাশে থাকতে পারি।

এসময় উপস্থিত জনগণও দ্বীন ইসলামের পাশে থাকার আশ্বাস দেন।

মো. নুরুল ইসলামের সঞ্চালনায় উঠান বেঠকে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম রফিক, আঃ মালেক, হাজী মালেক, মো. সোহরাব হোসেন, সিকিম আলী, হাশেম মুন্সি, কাসেম মুন্সি, রশিদ মুন্সি, আবুল কাসেম মোল্লা, মোশারফ হোসেন, আবুল দেওয়ান, মো. শামীম, মো. লিটু, কামাল দেওয়ান সহ সর্বস্তরের জনগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category