1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 4:08 am

নবাবগঞ্জের নয়নশ্রীতে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী নান্নু মিয়া’র মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Saturday, December 11, 2021
  • 396 Time View

আসন্ন ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যানে পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নান্নু মিয়া এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন। শুক্রবার বিকালে উপজেলার খানেপুর বাজারে তিনি এ মতবিনিময় সভা করেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট নান্নু মিয়া বলেন, আওয়ামীলীগের নৌকা মানেই বাংলাদেশের উন্নয়ন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপ দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। আমি তার একজন সৈনিক হিসেবে কাজ করতে চাই। এসময় নয়নশ্রীকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গিকার করেন তিনি।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতিকে ইউনিয়ন পরিষদ নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন বলে জানান তিনি। এসময় উপস্থিত নেতাকর্মী ও এলাকাবাসীও নান্নু মিয়ার পাশে থাকার অঙ্গিকার করেন।

আওয়ামী লীগ নেতা মুক্তার হোসেন খৈমদ্দিন এর সভাপতিত্বে মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, নয়নশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজ বেপারী, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা আইনউদ্দিন, আশানন্দ সরকার, পান্নু মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category