1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

নবাবগঞ্জের দুই খাল পুনঃখনন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৮৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নের বড়নগর খাল ও কৈলাইল ইউনিয়নের মালিবাড়ি খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। কৃষি মন্ত্রণালয়ের অধীনস্ত বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এ প্রকল্প বাস্তবায়ন করছেন।

মঙ্গলবার বিকালে উপজেলার কলাকোপা বড়নগর জামে মসজিদের সামনে বড়নগর খাল পুনঃখনন কাজের উদ্বোধন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। তিনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। ২৬ লাখ টাকা ব্যয়ে আড়াই কিলোমিটার খালের পুনঃখনন কাজ করা হচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএডিসি বৃহত্তর ঢাকা জেলা সেচ এলাকার প্রকল্প পরিচালক প্রকৌশলী পরিতোষ কুমার কুন্ডু। বিশেষ অতিথি ছিলেন বিএডিসি ঢাকা রিজিয়নের নির্বাহী প্রকৌশলী (সওকা) প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম, কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ইব্রাহীম খলিল।

এর আগে বেলা ১২টায় কৈলাইল ইউনিয়নের মালিবাড়ি খাল পুনঃখনন কাজের উদ্বোধন করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু। তিনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিএডিসি ঢাকা রিজিয়নের নির্বাহী প্রকৌশলী (সওকা) প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম সভাপতিত্ব করেন। ৩৪ লাখ টাকা ব্যয়ে ২.৮ কিলোমিটার খালের পুনঃখনন কাজ করা হচ্ছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর