1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

নকল প্রসাধনী: দোহারে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৮৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে বিভিন্ন প্রসাধনীর গোডাউনে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও র‌্যাব-১১। এই সময় নকল কসমেটিকস ও মেয়াদোত্তীর্ণ পন্য সরবরাহের অভিযোগে দুই প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এর সহযোগিতায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ এ অভিযান পরিচালনা করেন।

সৌন্দর্যবর্ধন ও ত্বকের যতেœ ব্যবহৃত নামি-দামি ব্র্যান্ডের কসমেটিকসের নকলের বিরুদ্ধে অভিযানে নেমেছে র‌্যাব। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দোহারে অভিযান চালানো হয়। এসময় দেহের জন্য ক্ষতিকর ভেজাল ও নিষিদ্ধ কসমেটিকস বিক্রয়, মেয়াদবিহীন ও বিএসটিআই এর অনুমোদনবিহীন পন্য মজুদ, ড্রাগ লাইসেন্স ব্যাতিত ত্বকের ঔষধ বিক্রয়ের অপরাধে উপজেলার খাড়াকান্দা এলাকায় মা এন্টারপ্রাইজ মালিক আনোয়ার হোসেনকে ১ লাখ টাকা ও জয়পাড়া নীল ছায়া কসমেটিক্সের মালিক আব্দুর রহমানকে ১ লাখ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এএফএম ফিরোজ মাহমুদ।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ মাহমুদ বলেন, নকল কসমেটিকস পণ্যে বাজার সয়লাব হয়ে গেছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাবের স্কোয়াড্রন লিডার এডি মনিরুল আলম বলেন, এসব রঙ ফর্সাকারী ক্রিম মানুষের শরীরের জন্য মারাত্মক ক্ষতিকর। ভেজাল ও নকল পণ্য মজুদ, সরবরাহকারী ও বিক্রয়দাতাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর