1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:24 pm

ধর্ষণ চেষ্টা মামলায় নবাবগঞ্জে দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Monday, January 20, 2020
  • 2681 Time View

প্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ঢাকার নবাবগঞ্জে পাঁচজনের নামে মামলা হয়েছে। ওই মামলার ভিত্তিতে সুমন (২৯) ও গ্রাম্য মাতব্বর মো. সিদ্দিক (৫৭) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কান্তারটেক গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি বুধবার রাত আটটার দিকে নিজ ঘরে ঘুমিয়ে ছিল প্রতিবন্ধী যুবতী (২২)। অভিযোগে প্রকাশ, বাড়িতে কেউ না থাকার সুযোগে বালেঙ্গা গ্রামের সুমন ও রাজাপুর গ্রামের হায়াত আলী যুবতীকে তুলে নিয়ে যায়। পরে পাশর্^বর্তী সরিষা খেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। যুবতীর চিৎকারে স্থানীয়রা টর্চ লাইট নিয়ে এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

এ ঘটনার পর গত শনিবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ১০-১২ জন গ্রাম্য শালিস বসিয়ে অভিযুক্ত সুমন ও হায়াত আলীকে ১০ হাজার টাকা জরিমানা ও জুতাপেটা করেণ।

রোববার রাতে ওই যুবতীর মা বাদী হয়ে পাঁচজনের নামে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। রাতেই পুলিশ ধর্ষণ চেষ্টাকারী সুমন ও গ্রাম্য মাতব্বর সিদ্দিককে গ্রেপ্তার করে সোমবার তাদের আদালতে পাঠিয়েছে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় রোববার রাতে থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে। মামলাটি অধিকতর তদন্ত করা হবে। ঘটনার সাথে সম্পৃক্ত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category