1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

দোহার-নবাবগঞ্জে ২২৫ জন হোম কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৪১৬৭ বার দেখা হয়েছে।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ঢাকার দোহার ও নবাবগঞ্জে বিদেশ ফেরত ২২৫ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে নবাবগঞ্জে ১৭৫ জন ও দোহারে ৫০ জন বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন নবাবগঞ্জ ও দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.শহিদুল ইসলাম এবং ডা. মো. জসিম উদ্দিন।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম জানান, বিদেশ ফেরত মোট ১৭৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে রয়েছেন ইটালী ফেরত ৭ জন বাকীরা সিঙ্গাপুরসহ মধ্যপ্রাচ্যের। অন্যদিকে বিভিন্ন দেশ থেকে আসা দোহারের ৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন।

দুই উপজেলার স্বাস্থ্য কর্মকর্তারা আরো জানান, করোনা ভাইরাস আক্রমন থেকে রক্ষার্থে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তবে এদের মধ্যে এখনো পর্যন্ত কারো মধ্যে করোনা ভাইরাস উপসর্গ পাওয়া যায়নি।

দোহার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেন, কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের পুলিশ নজরদারিতে রেখেছে। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ও এ নিয়ে কেউ গুজব ছড়ালে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর