1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 7:55 am

দোহার ও নবাবগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

সিনিয়র প্রতিবেদক.
  • Update Time : Monday, February 21, 2022
  • 386 Time View

যথাযোগ্য মর্যাদায় ঢাকার দোহার ও নবাবগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন করা হযেছে। দিবসটি উপলক্ষে রাতের প্রথম প্রহরে দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনারে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপির পক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে নবাবগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, নবাবগঞ্জ থানা শ্রদ্ধা নিবেদন করেন।

উপস্থিত ছিলেন ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী অফিসার এইচএম সালাউদ্দীন মনজু, উপজেলা সহকারী কমিশনার ভূমি অরুন কৃষ্ণ পাল, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ।

সোমবার সকাল ৮টা থেকে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন। এ ছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ প্রেসক্লাব, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও উপজেলার বিভিন্ন স্কুল কলেজ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগলো ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। নবাবগঞ্জে উপস্থিত উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, যুগ্ম-আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, ড.সাফিল উদ্দিন মিয়াসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোহারে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো, আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বর আলম সাকীব, সহকারি কমিশনার ভূমি ফজলে রাব্বি, দোহার থানা ওসি মো. মোস্তফা কামাল, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুলসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category