1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

দোহার উপজেলা প্রকৌশলীকে পেটাল ছাত্রলীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৩৭৬ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ-কে পেটানোর অভিযোগ উঠেছে ওই উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় দোহার থানায় মামলা করেছেন ওই প্রকৌশলী। রবিবার বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগে প্রকাশ।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, রবিবার বিকেলে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে বলে অভিযোগ উঠে।

কবির উদ্দিন শাহ অভিযোগ করেণ, এসময় তাঁর চোখে থাকা চশমা, টেবিলের গ্লাস সহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রবিবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে দোহার থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম বলেন, কার্তিকপুর স্কুলের কাজ নিয়ে উপজেলা প্রকৌশলী আমার কাছে ঘুষ দাবি করেন। একপর্যায়ে ছাত্রলীগ নিয়ে তিনি কটুক্তি করেণ। তাঁর সাথে আমার বাকবিতন্ডা হয়েছে কিন্তু পেটানোর কোন ঘটনা ঘটেনি।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর