1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

দোহারে ১৬ পুলিশ সহ ১৭ জনের করোনা সনাক্ত, আক্রান্তের সংখ্যা বেড়ে ৩০

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৫০৯৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় ১৬ জন পুলিশ সদস্য ও ১ জন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সহ ১৭ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০ জনে। এরই মধ্যে মৃত্যুবরণ করেছেন দুইজন। রবিবার (১৭ মে) রাত ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

জ্যোতি বিকাশ চন্দ্র প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, নতুন করে আক্রান্ত ১৭ জনের মধ্যে ১৬ জনই দোহার থানা পুলিশের সদস্য। আক্রান্ত আরেকজন উপজেলার দুবলির উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার। সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, যেহেতু আক্রান্তের সংখ্যা বাড়ছে সেহেতু সবাইকে ঘরে থাকতে হবে। প্রয়োজনে বাইরে আসলেও সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

দোহার থানার ওসি (তদন্ত) আরাফাত হোসেন জানান, দোহার থানায় আক্রান্ত ১৬ জন পুলিশ সদস্যের মধ্যে একজন পুরুষ এএসআই ও একজন নারী এএসআই, বাকি ১৪ জন পুলিশ কনস্টেবল। তিনি বলেন, পুলিশরা নিজেদের দায়িত্ববোধ থেকে করোনা পরিস্থতি নিয়ন্ত্রণে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত, সামাজিক দুরত্ব নিশ্চিত, বাজার ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সহ প্রতিটি ক্ষেত্রে অগ্রভাগে কাজ করেছে। যে কারণে পুলিশের আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। তিনি বলেন, সবকিছুর পরেও দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেনের নেতৃত্বে আমরা দোহারবাসীকে সেবা দিয়ে যাব।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর