1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 10:32 pm

দোহারে বিপুল পরিমান ইয়াবা ও হেরোইনসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Wednesday, December 22, 2021
  • 2494 Time View

ঢাকার দোহার উপজেলায় বিপুল পরিমান মাদক সহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দোহার থানা পুলিশ।

বুধবার সকালে দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালের নেতৃত্বে ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান, এসআই ইব্রাহীম, এসআই আল-নূর তারেক, এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার সহ পুলিশের একটি দল উপজেলার নুরপুর, নিকড়া বাগান বাড়ি ও জয়পাড়া গাংপাড় সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঐ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মোস্তফা কামাল জানান, কক্সবাজার থেকে বিপুল পরিমানের মাদকের একটি চালান দোহারে এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে দোহারের নুরপুর এলাকায় অভিযান চালিয়ে সোহেল আহম্মেদ নামে একজনকে গ্রেফতার করি। পরে তার দেহ তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন উদ্ধার পাওয়া যায়। তার দেওয়া তথ্য মতে উপজেলার নিকড়া চড় এলাকায় অভিযান চালিয়ে ফিরোজ নামে আরেকজনকে এক হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার তথ্যে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে মোট পাঁচ হাজার আটশ’পিচ ইয়াবা এবং ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ১৮ লাখ ৪০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলেনÑ ঢাকার কেরাণীগঞ্জ উপজেলার মৃত হোসেন মিয়ারা ছেলে সোহেল আহম্মেদ (৪০), একই উপজেলার সাচ্চু মিয়ার ছেলে সাইদুর রহমান মুন্না (৩৩), দোহার উপজেলার নিকড়া এলাকার সোহরাব বেপারী ছেলে ফিরোজুর রহমান ফিরোজ (৪৫), একই উপজেলার আলম হোসেনের ছেলে মো. রুবেল হোসেন (৩১), কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার বাহাদুরপুর এলাকার ইছামুদ্দিনের ছেলে মো. আলমগীর (২৮), রুহিঙ্গ ব্লক এএ-২৪ উখিয়া কক্সবাজারে আনোয়ার সাদিক ওরফে সোহেল রানা (২০) এবং কক্সবাজারের মৃত উমর মিয়ার ছেলে মো. সিদ্দীক (২৮)। এছাড়া আরেক আসামী দোহারে দক্ষিণ জয়পাড়ার ইসমাইল বেপারীর ছেলে আয়নাল বেপারী (৩৫) পালিয়ে যান।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা দোহার থানায় উপ-পরির্দশক আল নূর তারেক বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category