1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 11:39 pm

দোহারে শামীম হত্যার বিচার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Tuesday, March 1, 2022
  • 1257 Time View

ঢাকার দোহারের বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী শামীম হত্যাকান্ডের বিচার ও হত্যায় জড়িত খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। মঙ্গলবার বেলা ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে নয়াবাড়ি এলাকার সর্বস্তরের জনগন। এদিকে ঘটনার পর থেকে হত্যাকান্ডে জড়িতরা সহ তাদের পরিবার এলাকা থেকে পালিয়েছে।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, তুচ্ছ ঘটনার জেরে শামীমকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। যারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা জরুরি। হত্যার ন্যায় বিচার না পেলে সমাজে অপরাধ বেড়ে যাবে। এসময় তারা শামীমের হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

স্থানীয়ভাবে জানা যায়, গত ১৫ ফেব্রুয়ারী উপজেলার নুরুল্লাপুর বার্ষিক ওরসের বাঁশ নাচানোকে কেন্দ্র করে কার্তিকপুর এলাকার সোহরারের ছেলে আলীর কথা কাটাকাটি হয় শামীমের। ঐ ঘটনার জেরে পরের দিন আলী ও রাতুল সহযোগিদের নিয়ে শামীম উপর হামলা করে ছুরিকাঘাত করে। গুরুত্বর আহত শামীম ঢাকা মেেিডকেল কলেজ হাসপাতালের আই,সি,ইউতে ১০ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার দুপুরে মারা যায়। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানা যায়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাখাওয়াৎ হোসেন নান্নু, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাবেক সাধারন সম্পাদক শহিদ খান, মনির হোসেন ভূইয়া, জাতীপার্টি নেতা ডাঃ আলাউদ্দিন আল আজাদ সহ অনেকে।

মৃত শামীম দোহার উপজেলার আন্তার চক এলাকার মোঃ ইয়ার আলী ছেলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category