1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

দোহারে বাহ্রা হাবিলউদ্দিন উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১০৮৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের বাহ্রা হাবিলউদ্দিন উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ ও জাইকার যৌথ অর্থায়নে ও উপজেলা পরিষদের বাস্তবায়নে রোববার উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ছাউনি, ওয়াস ব্লক ও ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য বাউন্ডারী ওয়াল ,নির্মান কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমানের পক্ষে দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন কাজের উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাখাওয়াত হোসেন নান্নু, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মদ মুর্শিদী, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান তরুন, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক শহিদ মিয়া, সহ সভাপতি বিশ্বজিৎ গুহ টুটুল, সাবেক সাধারণ সম্পাদক শহিদ খান, ঢাকা ট্যাক্সেস বারের আইনজীবি এ্যাডভোকট জহিরুল ইসলাম বিপ্লব, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ফাউন্ডার সদস্য মনির হোসেন ভূঁইয়া, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর এলজিডি (জাইকা)কর্মকর্তা উম্মে জোবায়দা আখতার সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর