1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 10:21 pm

দোহারে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Monday, October 18, 2021
  • 867 Time View

ঢাকার দোহার উপজেলার ঘাটা গ্রামের সাইদুল মৃধা ও সোহেল নামে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে তাদের পরিবার ও এলাকাবাসী। দীর্ঘ ৬ মাস যাবত ওই দুই যুবক নিখোঁজ রয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে দাঁড়িয়ে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশ নেন নিখোঁজ দুই যুবকের পরিবার ও এলাকাবাসীসহ বিভিন্ন পেশার মানুষ।

অচিরেই নিখোঁজ সাইদুল ও সোহেলের সন্ধান এবং মামলার আসামীদের গ্রেপ্তাদের দাবি জানান মানববন্ধনকারীরা। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান , স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় সাইদুলের বাবা বাবুল মৃধা ও মা রাজিয়া বেগম জানান, সাইদুল ও প্রতিবেশি সোহেলকে গত ২০ এপ্রিল সুতারপাড়ার চঞ্চল মোল্লা ও সাজ্জাত মোল্লা কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। তাদেরকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে সাইদুলের মা ২৩ এপ্রিল দোহার থানায় জিডি করেন। এঘটনায় গত ৫ সেপ্টেম্বর বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দোহার আমলী আদালতে সাজ্জাত মোল্লা ও চঞ্চল মোল্লাকে আসামী করে মামলা করেন সাইদুলের মা। পরবর্তীতে আদালতের নির্দেশে দোহার থানায় মামলা রেকর্ড হয়। কিন্ত এখনো নিখোঁজ দুই যুবককে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এছাড়াও পুলিশের পক্ষ থেকে কোন ধরনের সহযোগিতা পাননি দাবি সাইদুলের পরিবারের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category