1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 7:07 am

দোহারে দুই শিশু সন্তানসহ খালা-ভাগনি নিখোঁজ

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Sunday, December 5, 2021
  • 4083 Time View

ঢাকার দোহার উপজেলায় তিন বছর বয়সী দুই শিশু সন্তানসহ তিনদিন ধরে খালা-ভাগনি নিখোঁজ রয়েছে।

দোহার থানার এসআই মাসুম লাভলু জানান, তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে শনিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন নিখোঁজ আশার মা।

নিখোঁজরা হলেন- ঢাকার নবাবগঞ্জ উপজেলার রাধাকান্তপুর গ্রামের শেখ আলাউদ্দিনের স্ত্রী আশা আক্তার (২৭), তার ছেলে আরমান (৩), দোহারের রামনাথপুরে শেখ জসিমের স্ত্রী বন্যা (২৫) ও তার ছেলে বর্ণ (৩)।

আশা দোহার পৌর এলাকার চর জয়পাড়া গ্রামের মৃত মুনতাজের মেয়ে ও বন্যা একই উপজেলার গাজিরকান্দা গ্রামের আইয়ুব আলীর মেয়ে।

নিখোঁজ আশার ফুপাতো বোন কল্পনা আক্তার মর্জিনা জানান, কয়েকদিন আগে আশা তার শিশু সন্তান নিয়ে শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি দোহারের চর জয়পাড়ায় বেড়াতে আসে। একইভাবে রামনাথপুরের স্বামীর বাড়ি থেকে চর জয়পাড়ায় বোনের ভাড়া বাড়িতে সন্তান নিয়ে বেড়াতে আসে বন্যা। বন্যা আশার মামার শ্যালিকা। সম্পর্কে আশা ও বন্যা খালা-ভাগনি হলেও তাদের সম্পর্ক ছিল বন্ধুত্বসুলভ ও খুবই ঘনিষ্ঠ।

শুক্রবার বেলা ১১টার দিকে তারা দু’জন একসঙ্গে দুই সন্তানকে সঙ্গে নিয়ে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। আত্মীয়স্বজন ও পরিচিতদেরসহ বিভিন্ন জায়গায় অনেক খুঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পেয়ে শনিবার রাতে তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে দোহার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আশার মা।

এসআই মাসুম লাভলু জানান, এ বিষয়ে অভিযোগ পেয়ে নিখোঁজ ওই দুই নারীর স্বজনদের কথায় তাদের সঙ্গে নিয়েই শনিবার রাতে নিখোঁজদের সন্ধানে নবাবগঞ্জের এক জায়গায় অভিযানে গিয়েছিলাম। সেখানে তাদের পাওয়া যায়নি। ঘটনাটি রহস্যজনক। তবে এ ঘটনায় তদন্তসহ নিখোঁজদের সন্ধান পেতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category