1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

দোহারে তিন মাদকসেবীর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৫৯১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় আওলাদ হোসেন লোটাস (৩৫), শেখ আসলাম হোসেন রাজু (৩০) ও বিল্লাল নামে তিন মাদকসেবীকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তাদের এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত আওলাদ হোসেন লোটাস উপজেলার রায়পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং রাজু একই এলাকার হাজী আঃ করিমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে মাদকসেবন অবস্থায় উপজেলার রায়পাড়া এলাকার রমজান মল্লিকের বাড়ীর সামনে থেকে আওলাদ হোসেন লোটাস ও তার সহযোগী আসলাম হোসেন রাজুকে আটক করে দোহার থানা পুলিশের এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার সহ পুলিশের একটি দল। পরে তাদের দুজনকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্রের আদালতে হাজির করলে লোটাসকে তিন মাসের ও রাজুকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

একই দিন উপজেলার জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ এলাকা থেকে দোহার থানার এসআই আল নূর তারেক এর নেতৃত্বে বিল্লাল নামে আরেক যুবককে আটক করে থানা পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তাকে মাদক সেবনের দায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত বিল্লাল উপজেলার খাড়াকান্দা এলাকার মোবারক এর ছেলে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর