1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

দোহারে আরও সাতজনের করোনা সনাক্ত, আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৭

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ২৭ মে, ২০২০
  • ৩৪৬২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় দুই নারী সহ আরও সাতজনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭ জনে। নতুন করে করোনা সনাক্ত হওয়া সাতজনের মধ্যে দুইজনের বাড়ি উপজেলার কাটাখালি এলাকায়, দুইজনের বাড়ি উত্তর জয়পাড়া, একজনের বাড়ি মালিকান্দা, একজন শিলাকোঠা ও একজনের বাড়ি সাইনপুকুর বলে জানা গেছে।

বুধবার (২৭ মে) রাত নয়টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা আক্তার রিবা।

আফরোজা আক্তার রিবা জানান, গত রবিবার (২৪ মে) দোহার উপজেলা থেকে বেশ কয়েকজনের নমুনা সংক্রহ করে ঢাকায় পাঠানো হয়। তাদের মধ্য থেকে সাতজনের করোনা পজিটিভ এসেছে। নতুন করে আক্রান্ত হওয়া সাতজনের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে।

এর আগে, বুধবার সকালে আসা রিপোর্টে নতুন করে আরও দুইজনের করোনা সনাক্ত হওয়ার খবর আসে। ওই দুইজনের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের এ্যাটেডেন্ট ও আরেকজন লটাখোলা এলাকার বলে জানা গেছে। লটাখোলার ওই ব্যক্তি জয়পাড়া বাজারের ব্যবসায়ী বলে জানা যায়। জয়পাড়া বাজারে তার জুতার দোকান রয়েছে।

উল্লেখ্য যে, দোহার উপজেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হওয়া ৪৭ জনের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২ জন। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ৩ জন। মৃত্যুবরণ করা দুইজনের মধ্যে একজন পুরুষ ও একজন নারী।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর