1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:37 pm

দোহারের রাইপাড়া ইউনিয়নে নির্বাচনী উঠান বৈঠক

সিনিয়র প্রতিবেদক.
  • Update Time : Wednesday, November 10, 2021
  • 822 Time View

ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়নে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে আসন্ন ইউপি নির্বাচনে রাইপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি একলাল উদ্দিনের পক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি একলাল উদ্দিন আহমেদ বলেছেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোহারের রাইপাড়া ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচন করবো। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে সেই নির্বাচনে নির্বাচিত হতে পারলে সরকারের নির্দিষ্ট প্রেসক্রিপশনের সঠিক বাস্তবায়ন হবে।

তিনি আরো বলেন, যদি প্রতিক ছাড়া নির্বাচন হয় তাহলে সবার ভালবাসা এবং অতীতের চেয়ারম্যানের অভিজ্ঞতা কাজে লাগিয়ে রাইপাড়া ইউনিয়নকে একটি সুন্দর মডেল ইউনিয়নে পরিনত করতে আমার সিনিয়র নেতাদের সহযোগীতায় কাজ করবো।

এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার নানা উন্নয়মুলক কর্মকার্ন্ডের কথা তুলে ধরেন।

এসময় অন্যান্য বক্তারা বলেন, নির্বাচন আসলে অনেক নেতাদেরই পোস্টার ব্যানারে সয়লাভ হয়ে যায়। তারা আরো বলেন, মেম্বারের যোগ্যতা নেই তারাও চেয়ারম্যান প্রার্থীর ব্যানার, ফেস্টুনে নিজেদেরকে মেলে ধরছে। তাই একলাল উদ্দিন আহমেদের তারিফ করে তাকে রাইপাড়া ইউনিয়নের নৌকার প্রার্থী হিসেবে দেখতে চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সালমান এফ রহমানের নিকট জোর দাবি জানান।

হামীদ দেওয়ানের সভাপতিত্বে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আহসান খান, লুৎফুর দেওয়ান, হালেম দেওয়ান, মোঃ মোবারক, মোঃ মিজান সহ রাইপাড়ার বিভিন্ন এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category