1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 2:45 am

দোহারের বাহ্রাঘাট পর্যন্ত চলবে বিআরটিসি বাস

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Saturday, January 25, 2020
  • 6450 Time View

সালমান এফ রহমান এমপি বলেছেন, আমি বিআরটিসি কর্তৃপক্ষকে বলে দিয়েছি বাহ্রা ঘাট পর্যন্ত এ বাস চালানোর জন্য। আপনারা বিআরটিসি কর্তৃপক্ষকে সহযোগিতা করবেন। শনিবার দোহারের লটাখোলা মোড়ে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন প্রাক্কালে তিনি একথা বলেন।

সালমান এফ রহমান বলেন, আমি আনন্দিত আপনাদের প্রত্যাশা পূরণ করতে পেরে। এ সব কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আমার প্রত্যেকটি নির্বাচনী ওয়াদা আমি পূরণ করব।

প্রিয়বাংলা নিউজ২৪ এর এক প্রশ্নের জবাবে সালমান এফ রহমান বলেন, “দোহার ও নবাবগঞ্জে সড়কে বিআরটিসি বাস চলার ক্ষেত্রে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে জিরো টলারেন্স দেখানো হবে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি প্রশাসনকে নির্দেশ দিয়ে দিলাম।”

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন সিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ।
এছাড়াও উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, ইফতেখার আহম্মেদ হৃদয় ও মুশফিকুর রহমান লিমন সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category