1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

দাওয়াত খেতে গিয়ে প্রতিবন্ধী কিশোর নিখোঁজ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৪৭৯ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে বাবার সাথে বিয়ের দাওয়াত খেতে গিয়ে নিখোঁজ হয়েছে আবু রায়হান নামে ১৪ বছরের এক প্রতিবন্ধী কিশোর। গত ৩ নভেম্বর আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে রাজধানী ঢাকার সুরিটোলা স্কুল থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজ প্রতিবন্ধী আবু রায়হান কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের কালীগঞ্জ কৈবত্যপাড়া এলাকার শাহজালাল লিটুর সন্তান।

পরিবার জানায়, নিখোঁজ কিশোরের গায়ের রং শ্যামলা বর্ণের, উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। আবু রায়হান ঠিকমত চলাচল করতে পারলেও, নিজের নাম ঠিকানা কিছুই বলতে পারে না। নিখোঁজের সময় ওর পরনে ছিল সাদা পাঞ্জাবি ও সাদা পায়জামা। এঘটনায় নিখোঁজ কিশোরের বাবা শাহজালাল লিটু ৪ নভেম্বর শনিবার রাতে ঢাকার বংশাল থানায় একটি জিডি দায়ের করেছেন।

নিখোঁজ আবু রায়হানের বাবা শাহজালাল লিটু বলেন, আবু রায়হানকে একেবারে শিশুকালে দত্তক নিয়ে খুব আদরের সহিত লালন পালন করে এত বড় করি। গত শুক্রবার রাতে ঢাকার সুরিটোলা স্কুলে বিয়ের দাওয়াতে ছেলে রায়হানকে সাথে নিয়ে যাই। খাওয়া-দাওয়া শেষে যখন আমি হাত ধুতে যাই, ফিরে দেখি আমার ছেলে নাই। দাওয়াতের স্থান সুরিটোলা স্কুল পুরো খুঁজেও পাইনি। পরে সুরিটোলা, বংশাল ও এর আশপাশের এলাকায় অনেক খুঁজেও রায়হানকে পাওয়া যায়নি। আমার একমাত্র ছেলে হারিয়ে ওর মাও প্রায় পাগল হয়ে গেছে। যদি কোন সহ্রদয়বান ব্যক্তি আমার প্রতিবন্ধী ছেলে আবু রায়হানকে পেয়ে থাকেন তবে ০১৯২৪০২৮১৩৫ ও ০১৩০৪৭৭১১৮০ এই নাম্বারে যোগাযোগ করার বিশেষ অনুরোধ রইলো।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর