1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 3:33 am

দলের মধ্যে কোন গ্রুপিং দেখতে চাই না : সালমান এফ রহমান

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Saturday, November 28, 2020
  • 1023 Time View

ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিযোগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আমি দলের মধ্যে কোন গ্রুপিং দেখতে চাইনা। সেই জন্যই এই আহবায়ক কমিটির মাধ্যমে আগামীতে একটি গ্রুপিংমুক্ত আওয়ামী লীগের কমিটি উপহার দিতে চাই। খুব তারাতারি নবাবগঞ্জ উপজেলায় সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি উপহার দেওয়া হবে। তৃনমূল থেকে শুরু করে ইউনিয়ন এবং ইউনিয়ন থেকে উপজেলায় সম্মেলন করে কমিটি করা হবে।

শনিবার ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের নবগঠিত আহবায়ক কমিটির সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় ভার্চুয়ালের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যেতিনি এসব কথা বলেন। উপজেলা আব্দুল ওয়াছেক মিলনায়তনে এ অনুষ্ঠান করা হয়।

প্রধান অতিথি বক্তব্যে সালমান এফ রহমান এমপি আরো বলেন, দলের মধ্যে যেন কোন মাদক ব্যবসায়ী, সন্ত্রাস ও জঙ্গীবাদ ঠাঁয় না পায় সেদিকে নজর রাখতে হবে। আর সেই জন্য সবার আগে আ.লীগের সদস্য গ্রহণ করতে হবে এবং তাদের একটি ডাটাবেজ তৈরী করতে হবে। আর ডাটাবেজ হলেই কমিটিতে অস্বচ্ছ সদস্য ঢুকছে কিনা তা প্রমান হয়ে যাবে।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হেসেন,ড. সাফিল উদ্দিন মিয়া ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারসহ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির ৬৪ জন সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category