1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:15 pm

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-২ আসনে আ.লীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

স্টাফি রিপোর্টার.
  • Update Time : Sunday, July 23, 2023
  • 216 Time View

কেরানীগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-২ সংসদীয় আসনে আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকেই কোনাখোলা উপজেলা পরিষদ মাঠে ঢাকা-২ আসনের বিভিন্ন এলাকা থেকে মিছিল, ফ্যাস্টেুন ও ব্যানার নিয়ে হাজির হতে থাকে নেতা-কর্মীরা। দিনব্যাপি এই প্রতনিধি সম্মেলনে ঢাকা-২ সংসদীয় আসনের কামরাঙ্গীর চর, সাভারের ভাকুর্তা, তেঁতুলঝোড়া, আমীন বাজার ও কেরানীগঞ্জের মডেল থানার ৭টি ইউনিয়নের আওয়ামী লীগের তৃনমুল প্রতিনিধিরা অংশগ্রহণ করে সাংগঠনিক বক্তব্য তুলে ধরেন।

প্রতিনিধি সভায় তৃনমূলের নেতা কর্মীরা তাদের বক্তব্যে বলেন, ঢাকা ২ আসনের তৃনমুলের নেতা কর্মীরা শাহীন আহমেদ কে যেকোন সময় কাছে পায়। আমরা তৃনমূলের সব বিষয়ে শাহীন আহমেদ কাছে যেতে পারি। আমাদের নেত্রী শেখ হাসিনা বলেছেন, তৃনমুল যার নৌকা তার। ঢাকা-২ আসনের তৃনমুল শাহীন আহমেদের। তাই আমরা নেত্রীর কাছে আমাদের দাবী জানাই, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ২ আসনের নৌকার মনোনয়ন যেন শাহীন আহমেদ কে দেয়া হয়।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সদস্য ও রুহিতপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলীর সভাপতিত্বে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। এ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফাকা জেলা আওয়ামীলীগের উপদেষ্টে সোহরাব হোসেন খোকন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, কলাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাহের আলী, শাক্তা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দীন লিটন, বাস্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশকর আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আহমেদ বলেন, আপনারা সবাই জানেন, তৃনমুলের নেতা কর্মীদের চাওয়ার প্রেক্ষিতে আমি গত ২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় নির্বাচন করতে চেয়েছিলাম। তখন আমাদের মাননীয় নেত্রী শেখ হাসিনা আমাকে ডেকে নিয়ে বলেছিলেন শাহীন তুমি এবার নির্বাচন করো না, আমি তোমার বিষয়টা আগামীবার দেখবো। আমি মাননীয় নেত্রীর কথা অনুযায়ী নির্বাচন করি নি। আবারো নির্বাচন এসেছে, এবার নেত্রী আমাকে ঢাকা ২ আসনের নৌকা দিবে এবং আমি মাননীয় নেত্রীকে নৌকার জয় এনে দিবো ইনশা আল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category