1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 6:20 am

‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : Sunday, February 21, 2021
  • 926 Time View

‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এই স্লোগাণকে সামনে রেখে ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রীতে হয়ে গেল অনূর্ধ্ব ১৪ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের চুড়াান্ত পর্বের খেলা। ছোট তাশুল্লার শেখ বাড়ি মাঠে অনুষ্ঠিত খেলায় সামি ও শের আলী জুটি, পুলক ও সাত্তার জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শনিবার রাতে টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় উপস্থিত ছিলেন আরটিভি ও দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার এবং প্রিয়বাংলানিউজ২৪ এর সম্পাদক অমিতাভ অপু। এছাড়াও উপস্থিত ছিলেন মো. মনির হোসেন, মোরাদ শিকদার, শেখ মোস্তফা কামাল, সমীর মন্ডল, ওমর ফারুক, সুমন রানা, ফাহিম খান, আলমাছ মৃধা, শেখ জুয়েল আহমেদ, মো. সাইদ, মো. আসাদ ও মো. মিরাজ সহ আরো অনেকে।

খেলাটি পরিচালনা করেন মো. লিটন মিয়া। টুর্নামেন্টের অন্যতম উদ্যোক্তা শেখ বাড়ি ফাউন্ডেশন এর সমন্বয়কারী শেখ তারিফ বলেন, খেলাধুলার ক্ষেত্রে তাশুল্লা বাংলাবাজারের ঐতিহ্য ও সুনাম দীর্ঘদিনের। আগামী প্রজন্মও যেন খেলাধুলার দিকে মনোনিবেশ করে আমাদের এলাকার ঐতিহ্য ও সুনাম ধরে রাখতে পারে এজন্যই আমাদের এমন প্রচেষ্টা। খেলায় ট্রফি দিয়ে সহযোগিতা করেন ‘শেখ বাড়ি ফাউন্ডেশন’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category