1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ক্যান্সার আক্রান্ত বিধান বাঁচতে চায়

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৫০০ বার দেখা হয়েছে।

বিধান চন্দ্র মন্ডল। ঢাকার নবাবগঞ্জ উপজেলার চন্দ্রখোলা গ্রামের রামানন্দ মন্ডলের ছেলে বিধান আইএফআইসি ব্যাংকে আইটি অফিসার হিসেবে কর্মরত ছিল। ব্যাংকের চাকুরী করায় সব কিছুই ঠিক মত চলছিল। কিন্তু হঠাৎই ধরা পড়লো ব্লাড ক্যান্সার। তারপর থেকে সব উলটপালট। তবে বিধান এখানেই থেমে যেতে চান না। তিনি বাঁচতে চান। চাকুরী করে স্বপ্ন পূরণ করতে চান পরিবারের।

বিধান ২০১০ সালে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি , ২০১২ সালে ধানমন্ডি আইডিয়াল কলেজ থেকে এইচএসসি এবং ইউনাইটেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্স এবং ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাশ করে আইএফআইসি ব্যাংকে আইটি অফিসার হিসেবে যোগ দেন।

হঠাৎ বিধানের ব্লাড ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সি.এইম.এইচ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ডাক্তারের সিদ্ধান্ত অনুযায়ী তাকে ২-৩ মাস কেমো থেরাপী দিয়ে স্বাভাবিক করে তারপর বোন ম্যারো ট্রান্সপ্লান্ট (Bone Marrow Transplant) করতে হবে। তার চিকিৎসার জন্য আনুমানিক ৩০ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষে একা এত ব্যয় বহন করা সম্ভব নয়।

বিধানের পরিবার সবার কাছে সাহায্যের জন্য আহ্বান জানিয়েছে। নিজ নিজ অবস্থান থেকে যতটুকু সম্ভব তার জীবনকে বাঁচাতে এগিয়ে আসার অনুরোধ করেছে।

আর্থিক সাহায্য পাঠানোর মাধ্যম: বিকাশ-০১৭৫৪৪৯৯০৩৫ (পার্সোনাল), রকেট- ০১৭৫৪৪৯৯০৩৫৭, এছাড়া ০১৭৯২৬৯৫৯০১ (বিধানের বড় বোন)।

ব্যাংক একাউন্ট: ২৭১১৫১৫০০৮, বিধান মন্ডল, ডিবিবিএল, গুলিস্তান শাখা, ঢাকা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর