1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:34 pm

কেরানীগঞ্জে ১৩ দিনে করোনা আক্রান্ত ৩২

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Friday, April 17, 2020
  • 1266 Time View

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ৩২ বছর বয়সী আরো এক যুবক করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এ নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩২ জনে।

শুক্রবার বিকেল ৫টায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন। আক্রান্ত ওই যুবক উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের বাসিন্দা।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোবারক প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, বিকেলে পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা ওই যুুুুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমন পেয়েছি। তাকে আইডিসিআরের নির্দেশনা অনুযায়ী চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতোমধ্যে আমরা আক্রান্ত ওই যুবকের স্বজনদের সঙ্গে দেখা করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দিয়েছি।

আজকের একজনসহ ১৩ দিনে এ উপজেলায় বিভিন্ন এলাকায় মোট ৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ও গত মঙ্গলবার চিকিৎসাধীন ৮০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের বাসিন্দা ছিলেন বলে জানান ডা. মোবারক।

তিনি বলেন, কেরানীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে পাঁচটি ইউনিয়ন সম্পূর্ণ লকড ডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। যার মধ্যে শুভাঢ্যা ইউনিয়ন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category