1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 6:30 am

কেরানীগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক.
  • Update Time : Thursday, August 19, 2021
  • 398 Time View

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় হত্যা মামলার এজাহার-নামীয় এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার রাত সাড়ে ৯টায় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে বুধবার দুপুরে মোঃ রুবেল হোসেন (২২) নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, টাকা ধার দেওয়াকে কেন্দ্র করে এ বছরের ১৫ই জুলাই কেরানীগঞ্জের অটোরিকশা চালক সাগর (২০) এর সঙ্গে তার বন্ধু শুভ, শামীম ও রুবেলসহ অন্যান্য বন্ধুদের ঝগড়া হয়। এর জেরে ১৭ই জুলাই রাতে সাগর অটোরিকশা চালিয়ে কেরানীগঞ্জের চুনকুটিয়া যাওয়ার পথে কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্পের সামনে এসে অটোরিকশা থামালে রুবেল ও তার অন্যান্য সহযোগীরা সাগরকে রিকশা থেকে নামিয়ে মারধর করতে থাকে। এসময় সাগর প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টা করলে রুবেল সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সাগরকে উদ্ধার করে দ্রুত রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের বাবা জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে রুবেলকে গ্রেপ্তার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category