1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬২ বার দেখা হয়েছে।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় হুমায়ুন কবির (৫৮) নামে ট্রাফিক পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। তার কনস্টেবল নাম্বার ৬৬৫ ও বিপি নাম্বার ৬৬৮৫০৭৬৭৩৪। পথচারীর ৯৯৯ এর মাধ্যমে ফোন পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। সুরতহাল শেষে লাশটি ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেন।

বুধবার রাতে ঢাকা মাওয়া মহাসড়কের দক্ষিণ পশ্চিম পাশের আর্মি ক্যাম্প এলাকা বরাবর সড়কে এ দুর্ঘটনা ঘটে। হুমায়ুন সাভার থানার ট্রাফিক পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন। নিহত হুমায়ুন কবির মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার রামকৃষ্ণদি গ্রামের বাসিন্দা। সে দক্ষিন কেরানীগঞ্জের আমিন পাড়ায় নিজ বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন।

পুলিশের প্রাথমিক ধারনা হুমায়ুন রাস্তা পারাপারের সময় মাওয়া থেকে ঢাকাগামী কোনো প্রাইভেট কারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কারের সামনের বাম্পারের ভাঙ্গা কিছু অংশ উদ্ধার করে।

কেরানীগঞ্জ দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) আবুল কালাম আজাদ জানান, অজ্ঞাত নাম্বার থেকে ৯৯৯ এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পুলিশ হুমায়ুন কবিরের লাশ চিনতে পারি। পরে লাশ সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করি। ঘাতক গাড়িটিকে আটকের চেষ্টা চলছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর