1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 4:00 am

কেরানীগঞ্জে মুক্তিযোদ্ধা হত্যা মামলায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Saturday, December 25, 2021
  • 278 Time View

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে আলোচিত বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ শহিদুল্লাহ হত্যা মামলার এজহারভুক্ত প্রধান আসামীসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। শুক্রবার মধ্যরাতে রাজধানী ঢাকার কলাবাগান থানাধীন কাঁঠাল বাগান এলাকার প্রি-স্কুল স্ট্রিট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ মমিন মোল্লা (২৮), মোঃ শামীম মোল্লা (৩৭) ও মোস্তাক আহমেদ রিপন (৪৫)। এর আগে এ মামলায় আরও এক আসামীকে গ্রেফতার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ, এ নিয়ে মোট ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, গত ১৭ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধার নাতি নাদিম তার এক স্বজনকে রক্ত দিতে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার একটি হাসপাতালে গেলে নাদিম ও শামীমসহ অজ্ঞাত ১৫/২০ জন দুর্বৃত্তরা সেখানে নাদিমকে হুমকি-ধামকি দিতে থাকে। তখন ভয়ে নাদিম তার নানা বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ শহিদুল্লাকে ফোন করে। নাতিকে রক্ষার জন্য মুক্তিযোদ্ধা কয়েক জনকে সাথে নিয়ে সেখানে গেলে মোমিন ও শামিম বাহিনী দাঁড়ালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে মুক্তিযোদ্ধা এবং আরো ৬ জনকে আহত করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। বীরমুক্তিযোদ্ধা শহিদুল্লাহ স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছিলেন। কিন্তু ছুরিকাঘাত ও প্রচন্ড মারধরের কারনে বাড়িতে আসার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। সোমবার (২০ ডিসেম্বর) রাতে তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরে মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। এঘটনায় বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর স্ত্রী মাজেদা বেগম বাদী হয়ে শনিবার (১৮ ডিসেম্বর) দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা করেছিলেন।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানায়, বীরমুক্তিযোদ্ধা গাজী মোঃ শহিদুল্লাহ হত্যা মামলার প্রধান ৩ আসামীকে রাজধানী কলাবাগান এলাকা থেকে র‌্যাব-১০ একটি টিম গ্রেফতার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করেছে। আসামীদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category