1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 3:32 am

কেরানীগঞ্জে ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে রক্তদাতা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Saturday, December 11, 2021
  • 365 Time View

কেরানীগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে রক্তদান বিষয়ক ম্যাগাজিন ’বন্ধন-২০২১’ এর মোড়ক উচে¥াচন ও রক্তদাতা সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কেরানীগঞ্জ উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের নির্বাহী ও প্রতিষ্ঠাতা সদস্য সুমন আহমেদের সভাপতিত্বে ও বন্ধন-২০২১ ম্যাগাজিনের সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য মোঃ শাহাদাত হোসেনর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, শাক্তা ইউপির সাবেক চেয়ারম্যান সালাহ্উদ্দিন লিটনসহ আরো অনেকে।

কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবে ২ শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে যারা প্রত্যেকে একাধিকবার রক্ত প্রদান করেছে। অনুষ্ঠানে ম্যাগাজিন উদ্ভোধনের পাশাপাশি ৩০ বারের অধিক রক্তদাতাদের প্লাটিনাম ডোনার, ১৫ বারের অধিক রক্তদাতাদের গোল্ডেন ডোনার ও কমপক্ষে ১০ বারের অধিক রক্তদাতাদের সিলভার ডোনার সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category