1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

কেরানীগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮৭ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার বিভিন্ন উন্নয়ন ও প্রস্তাবিত কাজের পরিদর্শন করেছেন ঢাকা জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। বৃহস্পতিবার সকাল ৭টায় শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ পরিদর্শন এর মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপী এ পরিদর্শনের। পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পরিদর্শনকালে অফিসার ইনচার্জ জেলা প্রশাসককে গার্ড অফ অনার প্রদান করেন ।

সকাল সাড়ে ১০ টায় উপজেলা কোন্ডা ইউনিয়নের নতুন বাক্তারচর এলাকায় “ক” শ্রেনীর ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রায়ন প্রকল্প পরিদর্শন, শুভাঢ্যা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এরপরে নির্মাণাধীন জেলা প্রশাসক শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্থান পরিদর্শন করে দুপুর ২.৩০ টায় শাক্তা ইউনিয়ন অগ্রখোলা মাঠে ২০২১-২২ অর্থবছরের রবি মৌসুমে চাষাবাদ ব্লক পরিদর্শন করেন। এ ছাড়া কেরানীগঞ্জ উপজেলা ভূমি অফিস পরিদর্শন শেষে গাছের চারা রোপণ করেন জেলা প্রশাসক।

বিকেলে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার আয়োজনে রোহিতপুর ইউনিয়নের মুগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঢাকা জেলা প্রশাসকের প্রধান অতিথি হিসেবে থেকে অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষন কোর্সের উদ্বোধন ও নারীর ক্ষমতায়ন, বাল্য বিবাহসহ প্রভৃতি বিষয়ে মতবিনিময় সভা করেন। পরে ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম নতুন সোনা কান্দা আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন। এসময় গরীব অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরন করেন।

উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন ও মত বিনিময় সভায় ঢাকা জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, কেরানীগঞ্জ মডেল রাজস্ব সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল রনি, কেরানীগঞ্জ দক্ষিন রাজস্ব সহকারী কমিশনার (ভূমি) আবু রিয়াদ, কৃষি সম্প্রসারন অধিদপ্তর ঢাকার উপপরিচালক কে.এম আব্দুল আউয়াল, কৃষি সম্প্রসারন অধিদপ্তর ঢাকা জেলার প্রশিক্ষন অফিসার আফিয়া আক্তারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা অন্যান্য কর্মকর্তারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর