1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

কেরানীগঞ্জে প্রকৌশলী হত্যার রহস্য উদঘাটন: ৩ আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২০ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জের আরশিনগরে ক্লু-লেস প্রকৌশলী সদরুল আমীন হত্যা মামলার রহস্য উদঘাটন ও মামলার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্যটি জানান।

গ্রেপ্ততারকৃত আসামিরা হল আলামিন (২২), মোঃ শুভ (২৪) ও রিমন হোসেন (২৬)।

প্রেস ব্রিফিংয়ে ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান আরো জানান, নিহত প্রকৌশলী সদরুল আলম আরশিনগর এলাকায় ইউনুস মিয়ার বাড়ির ৪র্থ তলার একটি ফ্ল্যাট বাসায় ভাড়া থাকতেন। মাঝে মাঝে তার স্ত্রী বেড়ানোর জন্য ওই বাসায় আসতেন। তিনি তাসিফ করপোরেশন পিটিই লিমিটেডে সেলস এন্ড সার্ভিস ডিপার্টমেন্টে ম্যানেজার পদে কর্মরত ছিলেন। গত ১২ আগষ্ট তিনি একাই বাসায় ছিলেন। এসময় রাত আনুমানিক ১২টার সময় বাসার ফ্ল্যাটের ভ্যান্টিলিটার ভেঙ্গে আল আমিন নামে এক চোর ঘরে প্রবেশ করে। প্রকৌশলী সদরুল আলম হঠাৎ ঘুম থেকে জেগে উঠে দেখতে পায় ঘরের ভিতর চোর। এসময় তিনি চোর চোর বলে চিৎকার করতে থাকে। এতে ওই চোর তাকে একাধিকবার ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ফ্ল্যাটের মালিক জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে পুলিশকে সংবাদ প্রদান করলে কেরাণীগঞ্জ থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ট) হাসপাতাল মর্গে প্রেরন করে। এ ঘটনায় কেরাণীগঞ্জ মডেল থানায় ভিসিষ্টের আপন বড় বোন রেবেকা সুলতানা রত্না বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

পরে ঘটনাস্থলের সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনা করে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রথমে আলামিনকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য তথ্য অনুযায়ী মোঃ শুভ ও রিমন হোসেনকে ঢাকার মোহাম্মদপুর এলাকাথেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই হত্যাকান্ডের দায় স্বীকার করেছেন। গ্রেফতারকৃত চোররা মোহাম্মদপুর এলাকায় বসবাস করে। দিনের বেলায় ভ্যান নিয়ে কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় রেকি করত এবং সুযোগ বুঝে রাতের বেলা চুরি করে বেড়াত। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানামোহাম্মদপুর থানা সহ রাজধানীর বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদ ও এসআই অলক কুমার।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর