1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 2:49 am

কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • Update Time : Tuesday, August 31, 2021
  • 266 Time View

কেরানীগঞ্জে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরনে আলোচনা সভা, দোয়া ও অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টায় সরকারি ইস্পাহানী ডিগ্রী কলেজ মাঠে মডেল থানা ছাত্রলীগ ও সরকারি ইস্পাহানী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ এর আয়োজন করেন।

কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম হাসানের সভাপতিত্বে ও সরকারি ইস্পাহানী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহ্ জালাল অপুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিন কেরানীগঞ্জ থানা আ’লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সোহরাব হোসেন খোকন, জেলা যুব মহিলালীগের আহবায়ক শিলারা ইসলাম, জেলা আ’লীগের সদস্য এম.এ.গফুর। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাক্তা ইউপি চেয়ারম্যান সালাহ্ উদ্দিন লিটন, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী, বাস্তা ইউপি চেয়ারম্যান আশকর আলী, মডেল থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ রানা ও ইস্পাহানী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নূর আলমসহ আরো অনেকে।

আলোচনা সভা ও দোয়া শেষে ৩ শতাধিক দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category