1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

কেরানীগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭০

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৯৫২ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একদিনে আরও তিন রোগী সনাক্তের মধ্য দিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭০ জনে। বুধবার রাত ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন।

স্বাস্থ্য কর্মকর্তা প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, আক্রান্তরা কেরানীগঞ্জ উপজেলার বাসিন্দা। সন্ধ্যায় পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা আজ (২৩ এপ্রিল) আরও তিন রোগীর সনাক্তের বিষয়টি নিশ্চিত হয়েছি। এ নিয়ে কেরানীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭০ জনে। এছাড়াও এ পর্যন্ত আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চার বৃদ্ধের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুইজন।

আক্রান্তদের মধ্যে একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে ডা. মোবারক বলেন, অপর দুইজনকে হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। কেরানীগঞ্জে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমনের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

আক্রান্তদের এলাকাগুলোয় বসবাসরত মানুষের চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলো আমরা দেখভাল করবো আর হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে সব ধরণের সহযোগীতার পাশাপাশি অন্যান্য বিষয়গুলো উপজেলা প্রশাসন দেখবে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর