1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

কলাগাছের সাথে শত্রুতা!

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৫৫৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার এক কৃষকের কলা বাগানের ৬০টি গাছ রাতের আঁধারে কেটে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ মে) দিবাগত রাতে উপজেলার বান্দুরা ইউনিয়নের পুরাতন বান্দুরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কৃষক সফিউদ্দিন শিকদার অজ্ঞাতদের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মঙ্গলবার (১২ মে) দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ৬০টি কলা গাছ কাটা অবস্থায় পরে আছে। দুর্বৃত্তরা কলা গাছগুলো সোমবার দিবাগত রাতের যে কোন সময় কেটে ফেলেছে বলে জানা যায়।

ভুক্তভোগী কৃষক সফিউদ্দিন শিকদার বলেন, ব্যবসার জন্য নিজের জমিতে পাশে ৩/৪ দিন আগে ৬০টি কলা গাছ লাগিয়েছিলাম। গতকাল (সোমবার) রাতে দুর্বৃত্তরা গাছগুলো কেটে ফেলেছে। এতে আমি আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হলাম। তিনি আরো বলেন, আমার সাথে কারো শত্রুতা থাকতে পারে। কিন্ত গাছের সাথে এ কেমন শত্রুতা। এভাবে গাছ কাটা দুঃখজনক। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছি।

লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে শত্রুতা করে গাছগুলো কাটা হয়েছে। জাড়িতদের খুঁজতে অনুসন্ধান করা হচ্ছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর