1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

করোনায় নবাবগঞ্জে আরও দুইজনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৭২২ বার দেখা হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে ঢাকার নবাবগঞ্জে মোকলেস ও রাধেশ্যাম নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে তাদের মৃত্যু হয়। মৃত মোকলেস (৫৬) উপজেলার নতুন বান্দুরার এবং রাধেশ্যাম সরকার (৫৬) বারুয়াখালির বাসিন্দা। এ নিয়ে উপজেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৬ জনে। এদিকে, নবাবগঞ্জে নতুন করে আরও ১৫ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৬০ জনে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ জানান, মোকলেস ও রাধেশ্যাম দুজনই করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। আক্রান্ত দুইজনের মধ্যে মোকলেসের অবস্থার অবনতি হলে তাকে সাতদিন আগে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ধানমন্ডি মিলেনিয়াম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মারা যান তিনি। অন্যদিকে ওই দিনই রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়িতে মারা যায় রাধেশ্যাম।

ডাঃ অনুপ আরও জানান, শনিবার (১০ এপ্রিল) সকালে আসা ফলাফলের ভিত্তিতে জানতে পেরেছি নবাবগঞ্জ উপজেলায় নতুন করে আরও ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৬০ জনে। ৮ এপ্রিল পাঠানো ৫০ জনের নমুনা পরিক্ষায় ১৫ জনের করোনা সনাক্ত হয়েছে। তিনি জানান, এ পর্যন্ত নবাবগঞ্জে মৃতুবরণ করেছেন ১৬ জন, সুস্থ হয়েছেন ৭৪৭ জন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর