1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:41 pm

এগিয়ে চলছে ‘জ্যাক সোহেল একাডেমি’

ইমরান হোসেন সুজন:
  • Update Time : Thursday, November 9, 2023
  • 510 Time View

যুব সমাজকে মাদক ও অপরাধ থেকে দূরে রাখার প্রত্যয় নিয়ে চলতি বছরের শুরুতে ঢাকার নবাবগঞ্জে যাত্রা শুরু ‘জ্যাক সোহেল একাডেমি’। কয়েকজন যুবকের প্রচেষ্টায় একাডেমির যাত্রা শুরু হলেও দিনদিন বাড়ছে এর সদস্য সংখ্যা। প্রথমে ফুটবল খেলার মাধ্যমে পথচলা শুরু হলেও এখন ক্রিকেট খেলায়ও নজর দিয়েছে একাডেমির সদস্যরা।

জানা যায়, ক্রীড়া প্রেমি তিন যুবক নবাবগঞ্জ উপজেলার পুরাতন বান্দুরা গ্রামের ইব্রাহীম খলিল মানিক, নতুন বান্দুরার সোহেল দেওয়ান ও মোহাম্মদ ইমরান প্রথমে উদ্যোগ নেন একটি একাডেমি করার। তিনজনের ভাবনা থেকেই গঠিত হয় ‘জ্যাক সোহেল একাডেমি।” তাদের ডাকে সারাদিয়ে ইতিমধ্যে এগিয়ে এসেছে অনেক যুবক ও তরুন।

জ্যাক সোহেল একাডেমির প্রতিষ্ঠাতারা জানান, তারা সবাই বিভিন্ন ক্লাবের সাথে জড়িত। তবে খেলাধুলাকে এগিয়ে নিতে এবং যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে জ্যাক সোহেল একাডেমি তারা গঠন করেছে। ইতিমধ্যে কয়েকজন বন্ধু ও শুভাক্ষাঙ্খিরা যোগ দিয়েছে তাদের একাডেমিতে। নিজেদের পেশার পাশাপাশি খেলাধুলাকে ভালোবেসে তারা ছুটে কাজ করছে নবাবগঞ্জের খেলাধুলার মান উন্নোয়নে।

ইতিমধ্যে বিভিন্ন ক্লাবের সাথে ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেছে ‘জ্যাক সোহেলে একাডেমি’। সাফল্যের হারও ইশ্বনীয়। ফুটবলের পাশাপাশি সম্প্রতি তারা চর খোলসীর সাথে ক্রিকেট খেলায় অংশগ্রহণ করে জয়লাভও করেছে।

ফুটবল ও ক্রিকেটে নতুন নতুন প্রতিভাবান খেলোয়ার তৈরি করার জ্যাক সোহেল একাডেমির লক্ষ্য এমনটাই জানান কর্তৃপক্ষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category