1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 4:20 am

‘একসঙ্গেই আছি এবং ভালো আছি’

বিনোদন ডেস্ক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Friday, January 3, 2020
  • 1215 Time View

আপনাদের উল্টা পাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট। আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্।

কথাগুলো চিত্রনায়িকা মাহিয়া মাহির। দেশের কয়েকটি অনলাইন গণমাধ্যমে মাহিয়া মাহির বিয়ে ও বিচ্ছেদ সংক্রান্ত খবর প্রকাশ হয়। যেখানে বলা হচ্ছিল ‘মাহিয়া মাহির সংসারে ভাঙনের সুর’ এরই প্রেক্ষিতে মাহি শুক্রবার বিকেলে নিজের অবস্থান করে সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

গণমাধ্যমের খবরে বলা হয়- মিডিয়া পাড়ায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনের ইতি টানার পথেই হাঁটছেন অগ্নি’খ্যাত এই নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন মাহির একাধিক ঘনিষ্টসূত্র।

জানা গেছে, বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। থাকছেন আলাদাও। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না অপুকে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি।

ওই সময় মাহি বলেছিলেন, ‘ব্যক্তিগত অভিমানের কারণে আপাতত অপুর সঙ্গে ছবি প্রকাশ করছেন না তিনি।’ তাও গত বছরের শুরুর কথা। এর মধ্যেও তাদের ‘ব্যক্তিগত অভিমান’ ভাঙেনি, এমনটাই বলছে ফেসবুক ও ইনস্টাগ্রাম। এখনও মাহি-অপু কেউই ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেনি।

তবে সকল গুঞ্জনকে আড়ালে রেখে মাহি মুখ খুললেন এবং বললেন ভালো আছেন দুজনে, এক সঙ্গেই রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category