1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

একটি সুন্দর ঢাকা উপহার দেব

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৬৯৩ বার দেখা হয়েছে।

প্রিয়বাংলা নিউজ২৪:
সকলের সহযোগিতায় ঢাকা উত্তর সিটিকে আধুনিক নগরীতে পরিণত করতে চান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

আজ রবিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মেয়র পদে তার নাম ঘোষণা করার পর এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এ কথা বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে পুনরায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েছেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, ঢাকা উত্তরে গত উপনির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করে। আবারও আমাকে দল মনোনয়ন দিয়েছে। গত ৯ মাসে যে চ্যালেঞ্জ মোকাবিলা করেছি, আপনারা সবাই তা জানেন। দায়িত্ব পাওয়ার পরে একটি দিনও সময় নষ্ট করিনি। আগামী নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে সবার সহযোগিতা চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছেন। এ জন্য আমার ও ঢাকা উত্তর সিটির জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অত্যন্ত খুশি হয়েছেন উল্লেখ করে আতিকুল বলেন, এটি আমাদের জন্য বড় অর্জন, বড় পাওয়া। আমরা এক সঙ্গে কাজ করব। উত্তর ও দক্ষিণ মিলে একটি সুন্দর ঢাকা শহর উপহার দিতে পারব।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর