1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই: সালমান এফ রহমান

শাহিনুর রহমান.
  • আপডেটের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৮ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের ধারাকে চলমান রাখতে হলে শেখ হাসিনার কোন বিকল্প নাই। আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকার মার্কার জন্য মাঠে কাজ করতে হবে।

রবিবার ঢাকার নবাবগঞ্জ উপজেলার আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়নে আপনারা অগ্রনী ভূমিকা পালন করছেন। আপনারা অক্লান্ত পরিশ্রম করে শিশুদের মানুষ করছেন তাই আপনারাই হচ্ছেন মানুষ গড়ার প্রথম কারিগর। সরকার শিক্ষা ও স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছেন। তাই তিনি আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করা জন্য শিক্ষকদের প্রতি অনুরোধ করেন।

নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, দোহার সার্কেল এএসপি আশলাফুল আলম, নবাবগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারন সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর