1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 6:51 pm

‘আন্তঃজেলা প্রতারক’ সেলিম গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Wednesday, May 22, 2024
  • 52 Time View

ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় প্রতারনার অভিযোগে দায়েরকৃত দুই মামলায় সাজা ও সাত মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকা সেলিম রেজা (৪২) কে গ্রেপ্তার করেছে দোহার থানা পুলিশ। দীর্ঘসময় পলাতক থাকার পর এসআই সুলতান মাহমুদ ও এসআই জহিরুল ইসলাম-এর নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা থেকে গ্রেপ্তার করে সেলিমকে।

দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম জানান, ১৩টি প্রতারনার মামলা সহ বেশ কয়েকটি অভিযোগ রয়েছে সেলিমের বিরুদ্ধে। এর মধ্যে দুই মামলায় সাজা ও সাত মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন পালিয়ে থাকার পর তথ্য প্রযুক্তির সহায়তায় সেলিম রেজাকে গ্রেপ্তার করে দোহার থানা পুলিশ।

পুলিশের এই কর্মকর্তা বলেন, বাংলাদেশের বিভিন্ন জেলার ব্যবসায়ী ও সাধারন মানুষ’কে প্রলোভন দেখিয়ে সুকৌশলে লাখ লাখ টাকা প্রতারনা করিয়া হাতিয়ে নিয়ে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে সেলিমের বিরুদ্ধে। সে একজন আন্তঃজেলা প্রতারক। ঢাকা আর্ন্তজাতিক বানিজ্য মেলায় স্টল নিয়ে দেশের বিভিন্ন জেলার মানুষের সাথে সখ্যতা গড়ে তোলে সেলিম। ধীরে ধীরে দেশের বিভিন্ন স্থানে আয়োজিত বানিজ্য মেলায় স্টল দিতে শুরু করেন। মেলাগুলোতে স্টল দিতে গিয়ে বিভিন্ন জেলার ব্যবসায়ী ও সাধারন মানুষের সাথে তার সখ্যতা গড়ে উঠে। সবার সাথে সখ্যতা গড়ে উঠার কারেন ঢাকা সহ দেশের বিভিন্ন জেলার ব্যবসায়ীদের কাছ থেকে সুকৌশলে সে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। প্রতারনার অভিযোগে, ঢাকার বিভিন্ন থানা, রাজবাড়ী, মাদারীপুর, রাজশাহী, কুড়িগ্রাম, বগুড়া সহ বিভিন্ন থানায় সেলিমের নামে ১৩টি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত সেলিমের বাড়ি ঢাকা জেলার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বড় বাস্তা গ্রামে। সে ওই গ্রামের রমজান খানের ছেলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category