1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 18, 2024, 12:42 am

অসহায় ও দরিদ্রদের পাশে ছায়া নীড় কল্যাণ সংস্থা

স্টাফ রিপোর্টার:
  • Update Time : Friday, September 22, 2023
  • 504 Time View

‘মানুষ মানুষের জন্য, মানব সেবাই ছায়া নীড় কল্যাণ সংস্থা’র মূল উদ্দেশ্য’ এ শ্লোগান নিয়ে ২০২০ সালের ১লা জানুয়ারি যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছায়া নীড় কল্যাণ সংস্থা’।

ঢাকার নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের ঘোষাইল হাজ্বী মার্কেটে অবস্থিত সংগঠনের নিজস্ব কার্যালয় থেকে প্রতিনিয়ত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ঈদ উপহার সামগ্রী বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

ধারাবাহিকভাবে সংগঠনটি প্রতি মাসে তিনটি দরিদ্র পরিবারের মানুষের পাশে দাড়িয়েছে। সম্প্রতি সেপ্টেম্বর মাসে জয়কৃষ্ণপুর ইউনিয়নের ঘোষাইল এলাকার সঞ্চিতা শীল নামে এক অসুস্থ মেয়ের জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে সংগঠনটি। এছাড়াও তিতপালদিয়া এলাকার অসুস্থ শাহেদ শিকদারকে আর্থিক সহায়তা ও কান্তারটেক এলাকার বৃদ্ধ মজর আলীকে সংগঠনের পক্ষ থেকে আর্থিকভাবে সহায়তা দেওয়া হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম মহিদ বলেন, ছায়া নীড় কল্যাণ সংস্থার মাধ্যমে সমাজের অবহেলিত ও দরিদ্র পরিবারের খোঁজ নিয়ে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আমরা এভাবে ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থাকবো। তিনি অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকেও দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি লাভলু মোহাম্মদ হাসান বলেন, সংগঠনটি ২০২০ সাল থেকেই সামাজের বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ঈদ উপহার সামগ্রী বিতরণসহ বিভিন্নভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে সংগঠনটি। ভবিষ্যতেও তাদের সংগঠনের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category