1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

অবশেষে মৈনটে আটকে পড়া যাত্রীদের পারাপার

সাইফুল ইসলাম
  • আপডেটের সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৪৩৬ বার দেখা হয়েছে।

করোনা ভাইরাস সংক্রান্ত সৃষ্ট পরিস্থিতিতে সরকার টানা ১০ দিনের ছুটি ঘোষণা করেছেন যার যার অবস্থানে নিরাপদে থাকার জন্য। কিন্তু সরকারের সেই উদ্দেশ্যকে ব্যর্থ করে দিয়ে ঢাকা থেকে গ্রামে ছুটে আসছে মানুষ। গত মঙ্গলবার রাত থেকে বুধবার বেলা ১১টা পর্যন্ত দোহার উপজেলার মৈনট ঘাটে পারাপারের জন্য আসে অন্তত তিন শতাধিক যাত্রী। কিন্তু গত তিনদিন ধরে স্থানীয় প্রশাসন ওই ঘাট দিয়ে স্পীডবোট ও ইঞ্জিনচালিত ট্রলার চলাচল বন্ধ করে দেয়ায় আটকে পড়েন ঘাটে আসা যাত্রীরা।

বিষয়টি ঘাট কর্তৃপক্ষ দোহার উপজেলা প্রশাসনকে জানালে। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র বুধবার সকাল ১০টার দিকে মৈনট ঘাটে গিয়ে আটকে পড়া ওই যাত্রীদের পারাপারের ব্যবস্থা করে পুনরায় ১১টার দিকে ঘাট দিয়ে যাত্রী পারাপার বন্ধ করে দেন।

জ্যোতি বিকাশ চন্দ্র প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, আসলে সরকার ছুটি দিয়েছে গ্রামে ফেরার জন্য নয়। যার যার অবস্থানে নিরাপদে থেকে এ পরিস্থিতি মোকাবেলা করতে। মানুষ করছে তার উল্টোটা। মৈনট ঘাট দিয়ে যারা এসেছিল তারা অধিকাংশ গার্মেন্টস শ্রমিক। মানবিক দিক বিবেচনা করে তিনটি ট্রলারে তাদের চরভদ্রাসনে পার করে দেয়া হয়েছে। এরপর থেকেই ঘাট পুনরায় বন্ধ করে দেয়া হয়েছে। জ্যোতি বিকাশ বলেন, আর একজন যাত্রীও দোহারের কোন নৌপথ দিয়ে পারাপার হতে পারবে না।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর