1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বিজ্ঞান ও শিক্ষা মেলা শুরু • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৬:১০ পূর্বাহ্ন

নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বিজ্ঞান ও শিক্ষা মেলা শুরু

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৭৭৭ বার দেখা হয়েছে।

নানা আয়োজনের মধ্যদিয়ে উৎসবমূখর পরিবেশে শুরু হয়েছে ঢাকার নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে তিনদিনব্যাপী বিজ্ঞান, শিক্ষামেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা।

শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চ বিশপ বিজয় এন.ডি ক্রুজ। অনুষ্ঠানের শুরুতে প্রদীপ প্রজ্জলনের পর অতিথিদের ফুল ও নৃত্যের মাধ্যমে বরণ করে নেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা।

এরপর অতিথিরা বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের স্টল ঘুরে দেখেন। এসময় শিক্ষার্থীদের উদ্ভাবনী বিভিন্ন প্রযুক্তি দেখে নিজেদের আত্মতুষ্টির কথা জানান তারা।

প্রতিষ্ঠানের গভনিং বডির সভাপতি ফাদার স্ট্যানিসলাউস গমেজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্ট থেকলাস্ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার রূপালী কস্তা, সেন্ট জেফিয়ার্স স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ সিস্টার গ্রেসি মুকুলি গমেজ, প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি ইমরান হোসেন সুজন, অঞ্জনা রানী ধর, শিক্ষক প্রতিনিধি রানু শিশিলিয়া গমেজ, ব্রজো গোপাল মন্ডল, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ সিস্টার পুষ্প ট্রিজা কস্তা।

জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষকে মানবিক হয়ে কাজ করার আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চ বিশপ বিজয় এন.ডি ক্রুজ।

শিক্ষার পাশাপাশি সাংষ্কৃতিক চর্চার গুরুত্ব তুলে ধরেন সেন্ট ইউফ্রেজীস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভনিং বডির সভাপতি ফাদার স্ট্যানিসলাউস গমেজ।

অনুষ্ঠান সঞ্চালণা করেন সেন্ট ইউফ্রেজীস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বাংলা বিভাগের প্রভাষক খাদিজা আক্তার ও গণিতের সিনিয়র শিক্ষক রিপন কুমার শীল।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান