1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে সাংবাদিকের মেয়ের মৃত্যু • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৫ অপরাহ্ন

নবাবগঞ্জে সাংবাদিকের মেয়ের মৃত্যু

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৬১৭ বার দেখা হয়েছে।

সিনিয়র প্রতিবেদক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দৈনিক ইত্তেফাকের দোহার-নবাবগঞ্জ সংবাদদাতা ও প্রিয়বাংলা নিউজ২৪ এর সিনিয়র প্রতিবেদক শাহিনুর রহমান তুতি’র একমাত্র মেয়ে অহনা (১৫) শ্বাসকষ্ট জনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়েছে বলে নিহতের বড় ভাই নিশ্চিত করেছেন।

নিহত জেরিন রহমান অহনা (১৫) উপজেলার সদর কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের বাসিন্দা ও নবাবগঞ্জ এতিমখানা ও মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

নিহতের বড় ভাই অলিন রহমান জানান, অহনার ছোট বেলা থেকে শ্বাসকষ্ট জনিত (এ্যাজমার) সমস্যা ছিল। দিন দিন সমস্যা বাড়তে থাকায় প্রতিনিয়ত তাকে ঔষধ সেবন করতে হতো। প্রয়োজনে ইনহেলার ও গ্যাস (নেবুলাইজ) নিতে হতো। মঙ্গলবার রাত ১২টার দিকে বোন এসে আমাকে জানায় ওর শ্বাস নিতে সমস্যা হচ্ছে বলে গ্যাস নেওয়ার মেশিনে ঔষধ দিয়ে দিতে বললে আমি তাই করি। পরে গ্যাস নেওয়ার আগ মুহূর্তে শ্বাস নিতে না পেরে মাটিতে লুটিয়ে পড়ে অচেতন হয়ে পড়ে। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

বুধবার সকাল ৯টায় বলমন্তচর মাঠে জানাজা শেষে বলমন্তচর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। বিভিন্ন শ্রেণি পেশার অসংখ্য মানুষ জানাজায় অংশ নিয়েছেন।

সাংবাদিকের একমাত্র মেয়ের অকাল মৃত্যুতে পরিবারটি নেমে এসেছে শোক। চলছে শোকের আহাজারি। মেয়েটিকে একনজর দেখতে প্রতিবেশীরাসহ খবর পেয়ে বিভিন্ন এলাকা থেকে রাত থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এসে নিহতের বাড়িতে উপস্থিত হয়। এমন মৃত্যুতে এলাকায়ও শোকের ছায়া বিরাজ করছে।

অহনার অকাল মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন প্রিয়বাংলা নিউজ২৪ এর সম্পাদক অমিতাভ অপু, নবাবগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান