1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে বসতঘর আগুনে পুড়ে ছাই • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন

নবাবগঞ্জে বসতঘর আগুনে পুড়ে ছাই

সিনিয়র প্রতিবদেক
  • আপডেটের সময় : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৬২২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক প্রবাসীর বসতঘর আগুনে পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার ভোররাত ৩টার দিকে উপজেলার কৈলাইল ইউনিয়নের পূর্ব কৈলাইল গ্রামের প্রবাসী আইয়ুব আলীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তার পাঁচ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছেন বলে জানা গেছে।

কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ক্ষতিগ্রস্ত আইয়ুব আলীর বাড়িতে ছুটে যান এবং তাদের খবর নেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার প্রবাসীর পরিবারের লোকজন বেড়াতে যাওয়া ঘর জনশূণ্য ছিল। শনিবার ভোররাত তিনটার দিকে প্রতিবেশিরা ঘরের ভিতর থেকে আগুনের ফুলকি বের হতে দেখেন। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন এলাকাবাসনী। ততক্ষণে বসত ঘর ও আসবাবপত্র সহ সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত আইয়ুব আলীর পরিবারের সদস্যরা জানান, শুক্রবার পরিবারের সদস্যরা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ভোর রাতে খবর পেয়ে বাড়িতে এসে দেখেন বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে তাদের ২৭ বন্দের একটি চৌ-চালা টিরকাঠের ঘর ও ঘরে থাকা ফ্রিজ, আলমারি সহ ফার্নিচার সহ মূল্যবান কাগজপত্র আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান দুর্ঘটনার খবর পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, কৈলাইল ইউনিয়নের চেয়ারম্যানকে দুর্ঘটনাস্থলে যেতে বলা হয়েছে। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ নিয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান