1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সেন্ট ইউফ্রেজীস্ গার্লস্ হাই স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৭ অপরাহ্ন

সেন্ট ইউফ্রেজীস্ গার্লস্ হাই স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২৭৩ বার দেখা হয়েছে।

আনন্দঘন পরিবেশে ঢাকার নবাবগঞ্জ উপজেলার হাসনাবাদের সেন্ট ইউফ্রেজীস গার্লস হাই স্কুল এন্ড কলেজের বার্ষিকা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিদ্যালয়ের পাশে গির্জার মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 সেন্ট ইউফ্রেজীস্ গার্লস হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ফাদার স্ট্যানিসলাউস গমেজের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান।

ফ রি

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে অতিথিরা জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন। সেই সাথে অতিথিদের নৃত্যের মাধ্যমে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এরপর শুরু হয় শ্রেণিভিত্তিক ও ছাত্রছাত্রীদের পৃথক ক্রীড়া প্রতিযোগিতা। শিক্ষার্থীদের খেলাধুলা পাশাপাশি ছিল যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা। সবশেষে স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে খেলায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা। অনুষ্ঠানেবিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহ জালাল, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির।

আরো উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আশিকুর রহমান, সেন্ট ইউফ্রেজীস্ গালর্স হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা, গোল্লা সেন্ট থ্রেকলাস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার রুপালী কস্তা, প্রতিষ্ঠানের গভনিং বডির সদস্যবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান