1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে ভূমি অফিসে চাঁদা দাবী করায় যুবক আটক • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৯ অপরাহ্ন

নবাবগঞ্জে ভূমি অফিসে চাঁদা দাবী করায় যুবক আটক

সিনিয়র প্রতিবদেক
  • আপডেটের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ২১৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সদর ইউনিয়ন ভূমি অফিসে চাঁদা দাবী করায় আব্দুল আহাদ ভূইয়া ওরফে সুজয় (২১) নামে এক যুবকে আটক করে পুলিশে সোপর্দ করেছে নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি)। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় সংশ্লিষ্ট ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তা উজ্জল হোসেন বাদী হয়ে নবাবগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আটককৃত সুজয় সদর কলাকোপা ইউনিয়নের রাজারামপুর গ্রামের মো. রমজান ভূইয়ার ছেলে।

উপজেলার সদর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তা উজ্জল হোসেন জানায়, সুজয় প্রায় সময় ভূমি অফিসে এসে চাঁদা দাবী করে। গত ৩১ ডিসেম্বর থার্টিফাষ্ট নাইট উদযাপন উপলক্ষে চাঁদার জন্য অফিসে এলে তাকে কিছু টাকা দেওয়া হয়। পরে আজ ( বৃহস্পতিবার) ব্যাডমিন্টন খেলার কথা বলে অফিসে এসে ১ লাখ টাকা চাঁদা দাবী করে। আমরা টাকা দিতে রাজি না হওয়ায় সে আমাকে হুমকি দেয়।

এ কর্মকর্তা আরো জানান, বিষয়টি আমি উপজেলা সহকারি কমিশনার ভূমি (এসিল্যান্ড) মহোদয়কে অবগত করলে তিনি সাথে সাথে অফিসে এসে সুজয়কে ধরে পুলিশে সোপর্দ করে।

নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আ. হালিম সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চাঁদাবাজ সুজয়কে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, আটকৃত সুজয় ভূইয়ার বিরুদ্ধে থানায় চাঁদাবাজীর মামলা হয়েছে। শুক্রবার সকালে আদালতে পাঠানো হবে বলে জানান এ কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান