1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
র‌্যাবের অভিযানে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২১ অপরাহ্ন

র‌্যাবের অভিযানে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৩৭ বার দেখা হয়েছে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চাঞ্চল্যকর ‘সালেহা বেগম’ হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী ফিরোজ (৩৫)’কে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ভোরে র‌্যাব-১১, সিপিসি-১ ঢাকার ডেমরার ডগাইর এলাকার থেকে তাকে গ্রেপ্তার করে।

ফিরোজ নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি দক্ষিণ বাতেন পাড়া এলাকার নবী হোসেনের ছেলে।র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার একেএম মুনিরুল আলম প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব সূত্রে জানা যায়, ২০০৬ সালের ২৪ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি এলাকায় সালেহা বেগম নামে এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। ঐ ঘটনায় ভিকটিমের স্বামী মোঃ বাদশা মিয়া বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৪৩, তারিখ-২৪/০৯/২০০৬ইং।

র‌্যাব আরো জানান, প্রাথমিক অনুসন্ধান ও এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন ফিরোজ তার সঙ্গীদের নিয়ে ভিকটিম সালেহা বেগম এর গৃহে প্রবেশ করে ভিকটিম ও তার সন্তানদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায়, গলায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার লোকজন ভিকটিম ও সন্তানদের মূমুর্ষ অবস্থায় চিটাগাংরোড শুভেচ্ছা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম সালেহা বেগমকে মৃত ঘোষনা করেন এবং তার সন্তানদের অবস্থা আশঙ্খা জনক দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ফিরোজ উক্ত হত্যাকান্ডের কথা স্বীকার করেন।

গ্রেপ্তারকৃত আসামীকে সিদ্ধিরগঞ্জ থানায় হন্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান