1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৮ অপরাহ্ন

দোহারে বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৭৫৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় বাবু মিয়া- বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে দোহার-নবাবগঞ্জের দেড় হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। রাতে ইউরোপিয়ান ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের সম্মানে লালন সন্ধ্যার আয়োজন করা হয়।

বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান রোমান মিয়ার সভাপতিত্বে ও কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাসুম মিয়ার সমন্বয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউরোপীয়ান আওয়ামীলীগের সভাপতি এম নজরুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন, জার্মান আওয়ামীলীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী (সাবু), ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম.এ. কাশেম, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিজভী আলম, সুইজারল্যান্ড আওয়ামীলীগের সহ-সভাপতি জাহানারা বাশার, দোহার পৌরসভার মেয়র আলমাস উদ্দিন, মুক্তিযোদ্ধা জনতার স¤প্রীতি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলীল সবুজ, আওয়ামীলীগের আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর রশিদ, ঢাকা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিহাব উর রহমান শিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজীব শরীফ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া বলেন, বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট এর আগেও দোহার-নবাবগঞ্জে সাধারণ মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। এই ট্রাস্টের উদ্যোগে কিছুদিন আগে ইঞ্জিন চালিত রিকশা বিতরণসহ বিভিন্ন সময়ে খাদ্য, পোষাক, শিক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় দোহার-নবাবগঞ্জের প্রায় দেড় হাজার পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হলো। অনুষ্ঠানের শেষ অংশে আমন্ত্রিত অতিথিদের ক্রেষ্ট প্রদান করে সম্মাননা জানানো হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান