1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে পুলিশ কনস্টেবলের রাজকীয় বিদায় সংবর্ধনায় • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৯ অপরাহ্ন

কেরানীগঞ্জে পুলিশ কনস্টেবলের রাজকীয় বিদায় সংবর্ধনায়

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৫২ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার কনস্টেবল মোহাম্মদ মকবুল হাওলাদার ৪০ বছর পুলিশে চাকুরির পর অবসরজনিত কারনে জমকালো আয়োজন করে ঘোড়ার গাড়ি নিয়ে র‌্যালী করে বিদায় সংবর্ধনা দিয়েছে কেরানীগঞ্জ মডেল থানা। এর আগে সোমবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবির।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, ওসি অপারেশন আশিকুর রহমান ও ওসি তদন্ত কর্মকর্তা খালেদুর রহমান। এ সময় অতিথিরা তাদের বক্তব্যে, কনস্টেবল মকবুল হালদারের বর্ণাঢ্য কর্মজীবনের স্মৃতিচারণ করেন।

জানা গেছে, মকবুল হাওলাদার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার আটি গ্রামে ১৯৬৪ সালে জন্মগ্রহণ করে। ১৯৮৩ সালে তিনি পুলিশে যোগদানের পর চট্টগ্রাম মেট্রোপলিটনে কর্মজীবন শুরু করেন। দীর্ঘ ৪০ বছর বিভিন্ন থানায় সুনামের সাথে কাজ করে কেরানীগঞ্জ মডেল থানায় তার কর্মজীবন শেষ করেন।

সংবর্ধনা অংশ হিসেবে থানা প্রাঙ্গন থেকে শুরু করে জিনজিরা হয়ে তার নিজ বাসভবন কেরানীগঞ্জের মডেল টাউনে ঘোড়ার গাড়িতে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে করে পৌঁছে দেয়া হয়। এ সময় থানার অফিসার ইনচার্জ সহ কেরানীগঞ্জ মডেল থানার প্রায় শতাধিক পুলিশ সদস্য প্রায় দুই কিলোমিটার রাস্তা ঘোড়ার গাড়ির সাথে পায়ে হেঁটে তাকে সম্মান প্রদর্শন করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান